বিনোদন

শাকিব-অপুকে নিয়ে সিনেমা নির্মাণ করবে অমিত হাসান!

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা অমিত হাসান বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে একসঙ্গে সিনেমা করতে চান। সঙ্গে আরও নিতে চান সাইমন-বাপ্পীকে। রেডিও এফএম এর একটি টকশোতে এসে এমনি ইচ্ছার কথা জানালেন অমিত হাসান।

অমিত হাসান যদি নিজের প্রযোজনায় ছবি নির্মাণ করেন তাহলে সেই ছবিতে কারা অভিনয় করবেন সঞ্চালকের এমন প্রশ্নে এই অভিনেতা বলেন, আমি যদি সিনেমা প্রযোজনা করি তাহলে অবশ্যই শাকিবকে নেব। কারণ এই সময়ে শাকিবকে অতিক্রম করার মত কোন নায়ক এখনও নির্ভরযোগ্য হয়ে উঠে নি। তার সঙ্গে থাকবে অপু। শুধু তাই নয়, সেই ছবিতে চিত্রনায়ক সাইমন ও বাপ্পীকেও নিব। আমি তাদেরকে বোঝাবো যে, এখন যার যে অবস্থান সেই অবস্থা বিবেচনা করেই সেরকম চরিত্রে এই তিনজনকে নিব। তাদের সঙ্গে থাকবে পরীমনি, মাহি।

শাকিবের নায়িকা হিসেবে অমিত হাসান অপু বিশ্বাসকেই নিতে চান। তিনি বলেন, আমি অবশ্যই শাকিবের সাথে অপুকে নিব। তাদের দুজনকে এক করব। তারা যদি এক সাথে না কাজ করে তাহলে পপিকে নিয়ে সিনেমা বানাবো। কারণ শাকিবের সাথে পপিরও অনেক সফল সিনেমা আছে। এই জুটিটাকে আবার নতুন করে দাঁড় করাব। তবে বিগ বাজেটে লাগবে।

১৯৮৬ সালে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন অমিত হাসান। ১৯৯০ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘চেতনা’। ছবিটি পরিচালনা করেন ছটকু আহমেদ। একক নায়ক হিসেবে তিনি প্রথম অভিনয় করেন মনোয়ার খোকনের ‘জ্যোতি’ চলচ্চিত্রে। এরপর তিনি উপহার দিয়েছেন ‘প্রেমের সমাধি’, ‘শেষ ঠিকানা’,‘তুমি শুধু তুমি’, ‘বাবা কেন চাকর’, ‘জিদ্দী’, ‘বিদ্রোহী প্রেমিক’, ‘রঙিন উজান ভাটি’, ‘ভালবাসার ঘর’র মতো জনপ্রিয় সব চলচ্চিত্র।

সম্প্রতি চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অমিত হাসান।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close