প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাভারে নিখোঁজের চার দিন পর মাসুদ শেখ (২৭) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০৫ অক্টোবর দুপুরে মানিকগঞ্জের সিঙ্গাইর থানার চারিগ্রামের দাশেরহাটি ব্রিজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরআগে রোববার (০২ অক্টোবর) ইজিবাইক নিয়ে বের হয় মাসুদ।

মাসুদ শেখ রাজবাড়ী জেলা সদরের পেয়ারআলী মোড় এলাকার আব্দুল হাকিমের ছেলে। তিনি বাবা-মার সঙ্গে সাভারের বিনোদবাইদ এলাকায় ভাড়া থেকে ইজিবাইক চালাতেন।

মানিকগঞ্জের সিঙ্গাইর থানার উপ-পরিদর্শক মাহফুজ রানা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাসুদকে কেউ ২-৩ দিন আগে হত্যা করে ওই ব্রিজের নিচে ফেলে দেয় এবং ইজিবাইক নিয়ে যায়। তার হাতের আঙুল কাটা ছিল।

প্রস্ঙ্গত, গত ২ অক্টোবর বিকেল ৪টার দিকে কেউ একজন মাসুদের ফোনে কল করে ভাড়ার জন্য। পরে সাভারের তেঁতুলঝোড়া দিয়ে সিঙ্গাইরের দিকে ইজিবাইক নিয়ে যায় মাসুদ। ওই দিন বের হওয়ার ২-৩ ঘণ্টা পর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর সিঙ্গাইর থানাসহ বিভিন্ন থানায় খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে সাভার মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন নিহতের ভাই মজনু। আজ তার মরদেহ উদ্ধার করে সিঙ্গাইর থানা পুলিশ।

Related Articles

Leave a Reply

Close
Close