প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে গণধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক: প্রেমের ফাঁদে ফেলে সাভারে হেমায়েতপুরে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ। নির্যাতিত তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, রোববার (২০ সেপ্টেম্বর) রাতে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মানাধী ভবনে এ গণধর্ষণের ঘটনা ঘটে ৷আজ হেমায়েতপুরের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বিষ্ণুপুর গ্রামের মতিউর রহমান রাজ্জাকের ছেলে সাকিবুর রহমান রিফাত (২০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার সিনি বাজার গ্রামের মোঃ মমিন মিয়ার ছেলে বাবু (২৫), চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোলাহাট থানার পীর কান্দি বাজার এলাকার মহিবুল হক এর ছেলে সোহেল রানা (৩০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার এমপুর গ্রামের তহুরুল ইসলাম এর ছেলে ইউসুফ আলী (১৯), চাপাই নবাবগঞ্জের ভোলাহাট থানার বারইপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মাইনুল ইসলাম ও একই জেলার সদর থানার হাজী পাড়া গ্রামের নরুল হুদার ছেলে মোকারম হোসেন। তারা পেশায় সবাই নির্মান শ্রমিক।

পুলিশ জনায়, গতকাল রোববার রাতে কৌশলে তরুণীকে কৌশলে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মানাধীন ভবনে নিয়ে যায় কথিত প্রেমিক রিফাত। পরে সে সহ তার সাথে পালা ক্রমে ধর্ষণ করে রিফাত, বাবু, রানা, ইউসুফসহ আরও দুইজন। পরে তরুণীর অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান মাহমুদ বলেন, এ বিষয়ে তরুণী নিজে মামলা দায়ের করেছেন। আটক দের মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close