প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ফটেগ্রাফার হত্যাকান্ডের প্রধান আসামী নয়ন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সাভারে ফটোগ্রাফার কষ্ণ সরকারকে ছুরিকাঘাতে হত্যার দায়ে প্রধান আসামী নয়ন মনি ওরফে বাউল নয়নকে (২৬) গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (৮ জুন) দুপুরে রাজধানীর মালীবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর। মঙ্গলবার (৭ জুন) রাতে টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ এলাকায় অভিযান চালিয়ে কৃষ্ণ সরকার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত নয়নকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, গ্রেফতার নয়নের বাড়ি কুষ্টিয়া হলেও নেশা ও আড্ডার সুবিধার্থে শ্বশুর বাড়ি সাভারের আড়াপাড়া এলাকাতেই বেশিরভাগ সময় থাকতেন। সে সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত অন্যান্য বখাটেদের নিয়ে জমিদার বাড়ির পুকুর পাড়ে নেশাকরে উচ্চস্বরে অশ্লীল গান বাজনা করতো।

গত ৩০ মে রাতে স্টুডিও ফটোগ্রাফার কৃষ্ণ সরকার বাসায় ফেরার সময় সময় তার বাসার সামনে ওই পুকুর পাড়ে বখাটেদের আড্ডা দিতে নিষেধ করেন। এ সময় তাদের চলে যাওয়ার অনুরোধ করেন কৃষ্ণ।

কিন্তু একপর্যায়ে নয়নের নেতৃত্বে অন্যান্য বখাটেরা কৃষ্ণ সরকারকে মারপিট করতে থাকে। নয়ন সঙ্গে থাকা ছুরি দিয়ে তাকে উপর্যুপরি বুকে ও পেটে আঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ১ জুন কৃষ্ণ মারা যান। এ ঘটনায় নিহতের ভাই গোবিন্দ সরকার বাদী সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

Related Articles

Leave a Reply

Close
Close