বিনোদন

ইনস্টাগ্রামের আয় দিয়ে ঋণের কিস্তি দেন জাহ্নবী

ঢাকা অর্থনীতি ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বড় প্রায় সব তারকাই আয় করেন। যদিও সেটা সরাসরি স্বীকার করেন না। তবে ব্যতিক্রম জাহ্নবী কাপুর। নিজের নতুন ছবি ‘মিলি’র প্রচার উপলক্ষে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন জাহ্নবী কাপুর। ভ্রমণ, ব্যায়াম, ছবির প্রচার থেকে শুরু করে হেন বিষয় নেই যে তিনি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করেন না।

চিত্রসমালোচক ভরদ্বাজ রঙ্গনকে দেওয়া এক সাক্ষাৎকারে জাহ্নবী স্বীকার করেন, ইনস্টাগ্রাম পোস্ট থেকে অর্থ উপার্জন করেন তিনি। জাহ্নবী বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে তিনি যে অর্থ পান, তা দিয়ে ইকুয়েটেড মান্থলি ইনস্টলমেন্ট (ইএমআই) শোধ করেন।

ভরদ্বাজ বলেন, এই প্রথম কোনো অভিনেত্রী স্বীকার করলেন যে তাঁকেও ইএমআই দিতে হয়। জাহ্নবী হেসে বলেন, এটাই সত্যি।

কিছুদিন আগেই ৬৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাড়ি কিনেছেন জাহ্নবী। তবে ইনস্টাগ্রামের আয় দিয়ে সেই বাড়ি কেনার মাসিক কিস্তি মেটান কি না, তা অবশ্য জানাননি অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমের পোস্ট থেকে টাকা পাওয়ার কথা স্বীকার করলেও, কত আয় করেন সেটাও বলেননি।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট প্রসঙ্গে আলোচনা আসে তাঁর সিনেমাগুলোর প্রসঙ্গে। ‘ধড়ক’, ‘গুঞ্জন সাক্সেনা—দ্য কারগিল গার্ল’, ‘গুডলাক জেরি’ থেকে ‘মিলি’ সব ছবিতেই ‘পাশের বাড়ির মেয়ে’ ধরনের চরিত্রে দেখা গেছে তাঁকে।

জাহ্নবী মনে করেন মানুষের সফলতার পেছনে ৪০ শতাংশ ভাগ্য, ৬০ শতাংশ পরিশ্রম।

৪ নভেম্বর মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত ‘মিলি’। মালয়ালম ছবি ‘হেলেন’-এর অফিশিয়াল হিন্দি রিমেকটি অবশ্য সেভাবে সমালোচকদের মন ভরাতে পারেনি।

Related Articles

Leave a Reply

Close
Close