প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে বিক্রি নিষিদ্ধ ঔষধ বিক্রির দায়ে ৩ ফার্মেসিকে জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের ব্যাংক টাউন এলাকায় বিক্রি নিষিদ্ধ বিভিন্ন অবৈধ ঔষধ বিক্রির দায়ে ৩ ফার্মেসিকে ৪ লক্ষ ২৫ হাজার টাকা আর্থিক জরিমানা করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত র‌্যাব-৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার, র‌্যাব-৪, মিরপুর ১ এর এসজিপি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আনিছুর রহমানের নেতৃত্বে সাভারের ব্যাংক টাউন এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

এসময় মেসার্স খান ফার্মেসীর মালিক মোঃ সোহেল রানাকে ৩ লক্ষ টাকা, সেবা ফার্মেসীর মালিক মোঃ জাকির হোসেন কে ৭৫ হাজার টাকা, নাফিসা ফার্মেসীর মালিক মোঃ হাফিজুর রহমান কে ৫০ হাজার টাকা করে মোট ৪ লক্ষ ২৫ টাকা আর্থিক জরিমানা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, সাভারের এই তিন ফার্মেসীতে বিক্রি নিষিদ্ধ বিভিন্ন অবৈধ ঔষধ বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আর্থিক জরিমানা করা হয়। এবং বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন যৌন উত্তেজক অবৈধ ঔষধ জব্দ করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তা ধংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা। এসময় উপস্থিত ছিলেন সাভারের ঔষধ পরিদর্শক আবুল হাসান।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close