আশুলিয়াভ্রমন

সাভারে বিনোদন কেন্দ্রে দর্শনার্থীর ঢল

নিজস্ব প্রতিবেদক: ঈদের আনন্দকে উপভোগ করতে রাজধানীর অদূরে আশুলিয়ার বিনোদন কেন্দ্র গুলোতে ছুটে আসছে বিনোদন প্রেমীরা। আনন্দ উপভোগে নেই কোন ছোট বড় বা বয়সের বাঁধা। সব ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে। সকাল থেকে রাত পর্যন্ত চলে বিনোদনপ্রেমীদের ক্লান্তহীন আনন্দ উচ্ছাসের এই মিলনমেলা। কেউ কেউ বিশেষ মুহুর্তগুলো স্মৃতি পাতায় ধরে রাখতে ক্যামেরাবন্দি করছেন নিজেদের। আর প্রতি ঈদে প্রায় লক্ষাধিক মানুষের সমাগম ঘটে আশুলিয়ার ফ্যান্টাসি কিংডম ও নন্দন পার্কসহ বিভিন্ন এই বিনোদন পার্কগুলোতে।

এদিকে কর্তৃপক্ষও বছরের অন্তত প্রতি ঈদে সর্বোচ্চ মুনাফা তুলে নিতে ৭ থেকে ১০ দিন পর্যন্ত নানা আয়োজনের ব্যবস্থা রাখেন দর্শনার্থীদের জন্য। এবার ঈদ ঘিরে নানা আয়োজনে সাজানো হয়েছে বিনোদন পার্কগুলো। আগামী ১৫ জুন পযন্ত রেখেছে এই ঈদ আয়োজন।

দর্শনার্থীরা জানান, ঈদের ছুটিতে বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাঁটানোর স্থান হিসেবে বেছে নিয়েছে এই বিনোদন পার্ক গুলোকে। ছোট্ট সোনামনিরা পরিবারের সঙ্গে বিনোদন পার্কগুলোতে ঘুরতে এসে দারুণ খুশি। তারা পছন্দের রাইডগুলোতে চড়ে বেড়াচ্ছে। আর সঙ্গী হয়ে পাশে বাবা-মা। তাদের আনন্দের সঙ্গে নিজেদের খুশিগুলোও উপভোগ করছেন অভিভাবকরা।

কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃলিঃ (ফ্যান্টাসি কিংডম) এর নির্বাহী পরিচালক (বিপণন) অনুপ কুমার সরকার জানান,  দর্শনার্থীদের আকৃষ্ট করতে নানা আয়োজনে খোলা হয়েছে আরও দুইটি নতুন ইভেন্ট।  পাশাপাশি নিরাপত্তার বিষয়টিও গুরুত্ব দিচ্ছেন বলে জানান তিনি। যাতে পরিবারসহ নির্বিঘ্নে তারা আনন্দ উপভোগ করতে পারেন।

Related Articles

Leave a Reply

Close
Close