দেশজুড়ে

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, ২ ধর্ষক গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সপ্তম শ্রেণির মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে তালার দুই ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকালে ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লে. বিএন এম. মাহমুদুর রহমান এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।

গ্রেফতারকৃত ধর্ষকরা হলো- উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮) ও একই উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮)।

মাহমুদুর রহমান জানান, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী সকালে ফুঁসলিয়ে ওই ছাত্রীকে শহরের অদূরে মন্টু সাহেবের বাগান বাড়িতে বেড়াতে নিয়ে যায়। সেখান থেকে তারা শহরের বাসটার্মিনাল সংলগ্ন হাসান আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে হোসাইন মোড়ল তাকে ধর্ষণ করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে ধর্ষণ দৃশ্য ধারণ করে। পরবর্তীতে আকবর গাজী তার ধারণকৃত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল শহরের পলাশপোল এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার এবং ধর্ষক হোসাইন মোড়ল ও আকবর গাজীকে ভিডিও চিত্র ধারণকৃত ট্যাবসহ গ্রেফতার করে।

Related Articles

Leave a Reply

Close
Close