দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদকঃ করোনা মহামারির কারণে প্রতিবছর জুনে শুরু হওয়া ভিটামিন ‘এ’ প্ল্যাস ক্যাম্পেইন শুরু হয়েছে। আজ রবিবার (৪ অক্টোবর) থেকে শুরু হয়ে এটা চলবে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত।

রবিবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘এ’ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

তিনি বলেন,দেশে নতুন করে যেসব জেলায় বন্যা হয়েছে সেখানে সকল বন্যার্তদের মাঝে নগদ অর্থ চাল ও শুকনো খাবার বিতরণ করা হচ্ছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন,আজ থেকে বন্যার্ত ওই সব এলাকায় পানি কমতে শুরু করেছে আশা করা হচ্ছে দুই থেকে তিন দিনের মধ্যে বন্যা পরিস্থিতি উন্নতি হবে জানিয়ে তিনি আরও বলেন, বাংলাদেশের সকল বন্যার্ত এলাকার মানুষদের মাঝে সরকার প্রতিনিয়ত সাহায্য করে যাচ্ছে। দেশের কোন ত্রাণ বিতরণ কালে কেউ অনিয়ম ও দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও বলেন তিনি।

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধনে এসময় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব,পৌর মেয়র আব্দুল গণি,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সায়েমুল হুদা,ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী,সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলামসহ আরো অনেকে।

Related Articles

Leave a Reply

Close
Close