প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের ব্যাংক কলোনীর একটি পরিত্যক্ত ঘর থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শনিবার (৩১আগস্ট) দুপুরে সাভারের পাকিজা এলাকায় ভোলানাথের মালিকানাধীন জমিতে থাকা পরিত্যক্ত কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরিত্যক্ত টিনের ঘরের মালিক গৌতম জানান, ৩মাস আগে ভাড়াটিয়া চলে যায়। তাই ঘরটি পরিত্যক্ত ছিলো। পরে সকালে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তিনি।

পুলিশ জানায়, জমির মালিক ভোলানাথ গত কয়েক মাস আগে পাইলিংয়ের কাজ করার সময় শ্রমিকদের থাকার ও মালামাল রাখার জন্য একটি টিনশেড কক্ষ নির্মাণ করেন। পাইলিংয়ের কাজ শেষে শ্রমিকরা চলে যাবার পর থেকে ওই কক্ষটি পরিত্যক্ত অবস্থায় ছিল। দুপুরে স্থানীয়রা ওই পরিত্যক্ত কক্ষে অজ্ঞাত এক যুবকের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। নিহতের যুবকের পা রশি দিয়ে বাধা ও সিমেন্টের বস্তা দিয়ে বুক ও মুখ চাপা দেয়া ছিল।

 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ ঢাকা অর্থনীতিকে জানান, প্রাথমিকভাবে পুলিশের ধারনা পূর্ব কোন শত্রুতার জেরে অথবা মাদক সেবক সংক্রান্ত বিষয়ে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় উদ্ধার হওয়া ওই যুবকের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। নিহতের পরিচয়ের সন্ধান করছে পুলিশ।
তিনি আরও জানান, ময়নাতদন্তের পরে বিস্তারিত জানানো যাবে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close