আশুলিয়াপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভার আশুলিয়ায় ইয়াবা ও হেরোইন সহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিনিধিঃ সাভারের আমিনবাজার থেকে ইয়াবা সহ দুই ও আশুলিয়ার জামগড়া এলাকা থেকে হেরোইন সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা জেলা উত্তর ডিবি ও সাভার মডেল থানার আমিনবাজার ফাড়ির পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব ও আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

গ্রেফতারকৃতরা হল, জামালপুর জেলার মীরাপুর থানার নুরুনদী গ্রামের রমিজউদ্দিনের ছেলে মোঃ আশরাফ(৩৮), ঢাকার কলাবাগান থানার কাঠালবাগান এলাকার মৃত সানাউল্লাহ এর ছেলে বেলায়েত হোসেন চঞ্চল(৫২)। তাদের সাভারের আমিনবাজারের বড়দেশী এলাকা থেকে ১৮৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়া আশুলিয়ার জামগড়ার আনোয়ার পাম্পের সামনে থেকে থেকে ৪ গ্রাম হেরোইন সহ মোঃ রুবেল হোসেনকে(৩২) গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। রুবেল আশুলিয়ার দিয়াখালী গ্রামের আব্দুর রশিদের ছেলে।

আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই হারুন অর রশিদ বলেন, অভিযান চালিয়ে আশরাফ ও চঞ্চলকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জামগড়ায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close