আশুলিয়াসাভারস্থানীয় সংবাদ

সাভার-আশুলিয়ায় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে পুলিশের র‌্যালী

নিজস্ব প্রতিবেদক: মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ এই শ্লোগানে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে ট্রাফিক সচেতনতা র‌্যালী করেছে সাভার মডেল থানা ও আশুলিয়ায় থানা পুলিশ।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলামের নেতৃত্বে র‌্যালীটি থানা পথসভা ও প্রদর্শণ করে একই স্থানে এসে শেষ হয়।

পথসভায় সাভার মডেল থানার পরিদর্শক এএফএম সায়েদ বলেন, আমাদের সড়ক নিরাপদ করতে আরও সচেতন হতে হবে। ফুটওভার ব্রিজ ব্যবহারে পথচারীদের অনুরোধ করে তিনি বলেন, নিরাপদ সড়ক নিশ্চিত করতে হলে গাড়ির মালিক, যাত্রী ও চালক সবারই আরও সচেতন হওয়া দরকার। চালকদের উদ্দেশ্যে তিনি বলেন ভ্রমনের সময় অবসাদ অনুভব করলে যে কোন পুলিশ বক্সের পাশে গাড়ি পার্কিং করে চা পানের পর আবার যাত্রা শুরু করবেন। আজকের এই দিনে সড়ক নিরাপদ রাখতে সকলের শপথ গ্রহণ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামসহ থানার উপ-পরিদর্শকরা।

এদিকে একই প্রতিপাদ্যকে সামনে রেখে আশুলিয়ায় র‌্যালী করেছে আশুলিয়া থানা পুলিশ। থানা চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ত্রি-মোড় প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম, পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদসহ থানার সকল পুলিশ সদস্যরা।

Related Articles

Leave a Reply

Close
Close