দেশজুড়ে

টাঙ্গাইলে গাছ থেকে পড়ে মাদকসেবীর মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়া এলাকায় সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে অজ্ঞাত এক মাদকসেবীর মৃত্যু হয়েছে।

আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে ওই এলাকার প্রবাসী রেজাউল করিম খানের বাসার ছাদে এ ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় কাউন্সিলর সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

রেজাউল করিমের শ্যালক জাকির হোসেন বলেন, এই এলাকায় প্রতিনিয়ত মাদকসেবীদের মাধ্যমে ছোট খাটো চুরির ঘটনা ঘটে। আজ ভোর ৫ টায় হঠাৎ বিকট শব্দ হয়। আমরা ধারণা করছি কোন চোর হয়তো বাসার গ্রিল কাটছে। তখন বাসা থেকে বের হয়ে খুঁজতে থাকি। হঠাৎ পাশের বাসার তিন তলা থেকে হঠাৎ এক ব্যক্তি চিৎকার দিয়ে বলে আপনারদের বাসার ছাদে কে যেন মারা গেছে। পরে আমরা ছাদে গিয়ে মরদেহ দেখে পুলিশকে খবর দেই। চোরের আশে পাশে অনেক পাকা সুপারি রয়েছে।

কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করে ওই চোরকে চিনতে পারি নাই। আশে পাশের এলাকায়ও তাকে কখনও দেখতে পাইনি। মরদেহ দেখতে আসা কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেনি।’

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোন মাদকসেবী সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে মারা গেছে। মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।’

/ আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close