দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবনে বাধা দেয়ায় মসজিদের প্রহরীকে ছুরিকাঘাত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার শহরতলীতে মাদক সেবনে বাধা দেওয়ায় ছয়বাড়িয়ায় নির্মাণাধীন মডেল মসজিদের প্রহরী আউয়াল মিয়ার ওপর সন্ত্রাসীর হামলার অভিযোগ উঠেছে।

বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায়, নির্মাণাধীন মডেল মসজিদের ছাদের ওপর এই হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত আউয়াল মিয়াকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়। আউয়াল মিয়া পৈরতলা এলাকার আলগাবাড়ীর হাজী সেলামত মিয়ার ছেলে।

আহত আউয়াল মিয়া ও এলাকাবাসী অভিযোগ করে বলেন, মডেল মসজিদের অদূরে রোমিও নামের এক ব্যক্তির একটি বেকারী রয়েছে। রোমিও প্রায় সময় তার বন্ধু আকিব ও সঙ্গীদের নিয়ে নির্মাণাধীন মডেল মসজিদে ঢুকে মাদক সেবনসহ নানা অসামাজিক কার্যকলাপ করে আসছে। তাদের এ ধরনের কাজ থেকে বিরত থাকতে প্রহরীরা বাধা দিয়ে আসলেও তারা তাতে কর্ণপাত করেনি।

এরই ধারাবাহিকতায় বুধবার দাতিয়ারা এলাকার রোমিও ও গোকর্ণঘাট এলাকার আকিব ফের তাদের সাঙ্গপাঙ্গদের নিয়ে মাদক সেবন করতে এলে প্রহরী আউয়াল মিয়া তাকে বাধা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে তারা দেশি অস্ত্র নিয়ে আউয়ালের ওপর হামলা চালায়। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কোপ দেয় এবং বুকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় দ্রুত এগিয়ে এলে রোমিও ও আকিবসহ তার দলবল পালিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন সেখানে নির্মাণকাজের সাথে জড়িত শ্রমিকরা। তারা বলেন, এভাবে হামলার ঘটনা আমাদেরকে আতংকের মধ্যে ফেলে দিয়েছে। আমরা আমাদের নিরাপত্তা চাই।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

/ আরএইচএস

Related Articles

Leave a Reply

Close
Close