খেলাধুলাপ্রধান শিরোনাম

সিরিজ জয়ে পাল্টা আক্রমণের জন্য প্রস্তুত নিউজিল্যান্ড

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিরিজ জয়ের সুযোগটা হাতছাড়া করতে চাইবে না নিউজিল্যান্ড। তৃতীয় টি-টোয়েন্টিতে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে নিউজিল্যান্ড। বড় জয়ে সিরিজে ব্যবধান কমিয়েছে তারা।

এবার তাদের সামনে সুযোগ সিরিজে সমতা ফেরার। প্রথম দুই ম্যাচে টানা হারের পর এবার টানা জয় তুলে নিয়ে বাংলাদেশকে পাল্টা জবাব দিতে চায় কিউইরা। কোচ গ্লেন পকন্যাল জানিয়ে দিলেন, পাল্টা আক্রমণের জন্য প্রস্তুত তাঁর দল।

আগামীকাল বুধবার মাঠে গড়াবে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি। কাল বাংলাদেশ জিতলে ৩-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত হবে। অন্যদিকে নিউজিল্যান্ড জিতলে সিরিজে ২-২-এ সমতা হবে। তখন সিরিজের ভাগ্য নির্ধারণ হবে শেষ ম্যাচে। আপাতত সেই লক্ষ্যে এগুচ্ছে নিউজিল্যান্ড। জয় ছাড়া বিকল্প কিছু দেখছে না তারা।

তৃতীয় ম্যাচ জয়ের পর গতকাল বিশ্রামে কাটিয়েছে সফরকারীরা। আজ মঙ্গলবার অনুশীলন করেছেন তারা। নিজেদের লক্ষ্য নিয়ে কিউই কোচ পকন্যাল বলেন, ‘শুধু আমাদের বিপক্ষে নয়, সব দলের বিপক্ষেই ঘরের মাঠে তাদের (বাংলাদেশ) রেকর্ড দারুণ। তৃতীয় ম্যাচে হারের পর তাদের আরও আক্রমণাত্মক হওয়ার কথা। তারা শক্তভাবে ফিরে আসতে চাইবে। কিন্তু পাল্টা আক্রমণের জন্য আমরা প্রস্তুত। আমরা লড়াইয়ের জন্য মুখিয়ে আছি।’

কিউই কোচ আরও বলেন, ‘এটা দারুণ ব্যাপার যে আমাদের অনেক কিছুই পাওয়ার আছে। একটা সুযোগ সৃষ্টি হয়েছে আমাদের সমানে। ছেলেরা চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।’

/ আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close