দেশজুড়েপ্রধান শিরোনাম

ডেকে এনে সব লুটে নিত মারিয়া ও তন্নী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ফেক আইডি খুলে প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে এক তরুণীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজধানীর মিরপুর থেকে রবিবার (৯ এপ্রিল) দিনগত রাতে মিরপুর মডেল থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১০ এপ্রিল) দুপুরের দিকে ঘটনার বিস্তারিত বলেন মিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন।

গ্রেপ্তার তিনজন হলেন – সুমাইয়া আক্তার খুশি ওরফে মারিয়া ইসলাম (১৯), মো. মুসলিশ উদ্দিন মুন (২২) এবং খন্দকার শাওন (২৮)। এই ঘটনায় মোসা. তন্নী আক্তার (২০) নামে আরো একজন পলাতক রয়েছেন।

পুলিশ কর্মকর্তা আরো জানান, গ্রেপ্তার মারিয়া কলেজ শিক্ষার্থী। তিনি রূপনগর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গ্রেপ্তার আসামিরা দীর্ঘদিন ধরেই প্রতারণা করে আসছিলেন। এ চক্রের মূল মারিয়া এবং তার বান্ধবী তন্নী। তারা বিভিন্ন ফেক আইডি খুলে ছেলেদের সঙ্গে প্রেমের অভিনয় করে। এরপর টার্গেট অনুযায়ী সেই ছেলেদের মিরপুর বাসায় নিয়ে আসে। পরিকল্পনা অনুযায়ী বাসায় ঢোকামাত্র মারধর করে নগ্ন করে ভিডিও ধারণ করত তারা। এ কাজে এ দুই বান্ধবীকে সহায়তা করত তাদের বন্ধু শাওন ও মুন। এরপর তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করতো তারা।

ওসি মো. মহসীন আরো বলেন, আগে একই পদ্ধতিতে হানিফ নামের একজনকে জিম্মি করে ৮৫ হাজার টাকা আদায় করে তারা। পরে পুলিশে অভিযোগ করলে তিনজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় ৫৪ হাজার টাকা। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close