সাভারস্থানীয় সংবাদ

‘সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন’; সাভারে চ্যানেল আই এর প্রকৃতি মেলা

নিজস্ব প্রতিবেদক: মেঘলা আকাশ, শীতের হিমেল হাওয়া উপেক্ষা করে ‌‌’সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন ‘ প্রতিপাদ্যকে সামনে রেখে সাভারে চ্যানেল আই এর প্রকৃতি মেলা-২০২০ এর আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে ৪ টায় নবীনগর -চন্দ্রা মহাসড়কে আশুলিয়া প্রেসক্লাবের সামনে চ্যানেল আই এর প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত প্রকৃত মেলার এক আনন্দ র‌্যালি করা হয়। চ্যানেল আই এর ঢাকা জেলা  (সাভার) প্রতিনিধি জাকির হাসানের এর তত্তাবধানে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের পক্ষে আনন্দঘন এক র‌্যালি অনুষ্ঠিত হয়।

প্রকৃতি মেলা-২০২০এর এই আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন সময় টিভির রিপোর্টার মোঃ মোজাফ্ফর হোসেন জয়, এটিএন নিউজ এর রিপোর্টার জাহিদ হাসান শাকিল, দেশ টিভির প্রতিনিধি শাহিনুর রহমান, ইনডেপেন্ডেন্ট টিভির প্রতিনিধি রুবেল আহম্মেদ প্রিন্স, চ্যানেল নাইনের অপু খন্দকার, দিনকালের নজরুল ইসলাম মানিক,মাই টিভির আনোয়ার হোসেন, ফিরোজ আলম, কামাল উদ্দিন চৌধুরী, ওমর ফারুক যুগান্তরের মেহেদী হাসান মিঠু ও দৈনিক সকালের সময়ের সাংবাদিক ইফতেখার আলম জাহাঙ্গীর সহ আরো অনেকে। আশুলিয়া প্রেসক্লাবের সামনে থেকে চ্যানেল আই এর প্রকৃিত মেলার আনন্দ র‌্যালিটি মিছিল করে আশুলিয়া থানার মুল ফটক হয়ে আবার ঘুরে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

Related Articles

Leave a Reply

Close
Close