আশুলিয়াকরোনাপ্রধান শিরোনামভ্রমনস্থানীয় সংবাদ

সৌদি গেলে কোয়ারেন্টাইনের খরচ নিজেদের বহন করতে হবে- আশুলিয়ায় পর্যটন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ থেকে কোন মানুষ সৌদি আরব গেলে সেই দেশের সরকারী নিয়ম অনুযায়ী কোয়ারেন্টইনে থাকতে হবে এবং সেই খরচ নিজেদের বহন করতে হবে বলে জানিয়েছেন বেসমারিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুল আলী।

বুধবার(২৬ মে) বিকেলে আশুলিয়ার বিমান পোল্ট্রি ফার্ম ও পর্যটন কেন্দ্র জয়ে কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

বেসমারিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুল আলী এসময় আরও বলেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে সৌদি আরবে যেতে যাত্রীদের কিছু অসুবিধা হচ্ছে এবং সেজন্য আমরা আলোচনা করে যাচ্ছি যাতে করে দেশের শ্রমজীবি মানুষদের কষ্ট না হয়।

বিমানে যাত্রী দূর্ভোগ কম হচ্ছে উল্লেখ করে প্রতিমন্ত্রী আরও বলেন,এখন থেকে কোন শ্রমজীবি মানুষ দেশের বাইরে যাতে সহজে ও কম খরচে যেতে পারে সেজন্য বিমান কর্তৃপক্ষ কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাসের মন্দা কাটিয়ে উঠতে সরকার পর্যটন ব্যবসাকে আরো আধুনীকিকরণ করার উদ্যোগ নিয়েছে বলেন তিনি।

প্রতিমন্ত্রী এসময় এই দুই প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাথে আলোচনা করেন ও সঠিক ভাবে দায়িত্ব পালন করার নির্দেশনা দেন।

মতবিনিময় সভায় এসময় বেসমারিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান হান্নান মিয়া, বাংলাদেশ বিমানের ব্যবস্থাপনা পরিচালক আবু সালেহ মোহাম্মদ মোস্তফা কামাল, পর্যটন কেন্দ্র জয়ের নির্বাহী কর্মকর্তা শাজাহান মল্লিকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close