খেলাধুলা

বাংলাদেশে আসছে না আর্জেন্টিনার ফুটবল দল!

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশের ফুটবল প্রেমীদের হৃদয় ভাঙ্গার খবর। দেশে আসছে না মেসির আর্জেন্টিয়া। চলতি বছরের নভেম্বরে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল আর্জেন্টিনার। প্যারাগুয়ের বিপক্ষে সেই ম্যাচটির সম্ভাব্য তারিখ ছিল ১৯ নভেম্বর (সূত্র: ইএসপিএন)। নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার কথা ছিল লিওনেল মেসিরও। এতে আনন্দিত হয়েছিলেন এ দেশের ফুটবল প্রেমীরা।

বাংলাদেশে আর্জেন্টিনার বিপুল সমর্থক গোষ্ঠির উচ্ছ্বাস ছিল আরও বেশি। তবে তাদের হৃদয় ভাঙার খবর মিললো। বাংলাদেশে আসছে না আলবিসেলেস্তেরা।

১৯ নভেম্বরে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় ফুটবল স্টেডিয়ামে প্যারাগুয়ের বিপক্ষে খেলার কথা ছিল আর্জেন্টিনার। সেটি হচ্ছে না। প্যারাগুয়ের বিপক্ষে অনুষ্ঠিতব্য ম্যাচটিই বাতিল হয়ে গেছে। এর বদলে একই দিনে উরুগুয়ের বিপক্ষে খেলবে মেসির দল। ইসরায়েলের তেল আবিবে হবে ম্যাচটি। এমনই জানিয়েছে আর্জেন্টিনার ফুটবলের খবর সংগ্রহ করা পোর্টাল মুন্ডো আলবিসেলেস্তে।

তবে, ব্রাজিলের বিপক্ষে পূর্বনির্ধারিত প্রীতি ম্যাচটি খেলবে আর্জেন্টিনা। সেটি হবে সৌদি আরবের রিয়াদে।

এর আগে, ২০১১ সালে বাংলাদেশ সফর করে যায় আর্জেন্টিনা। ওই বছরের ৬ সেপ্টেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার মুখোমুখি হয় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ১-০ গোলে জয় নিয়ে বাংলাদেশ ছাড়েন মেসি-ডি মারিয়ারা।

Related Articles

Leave a Reply

Close
Close