দেশজুড়ে

স্ত্রী ও কন্যাকে হত্যার ১৪ বছর পরে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাগেরহাটে স্ত্রী ও কন্যাকে হত্যার ১৪ বছর পরে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি মুহিত হোসেন শেখকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মুহিত হোসেন কচুয়া উপজেলার চরকাঠি গ্রামের হাশেম শেখের ছেলে।

সোমবার সকালে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেফতার করে কচুয়া থানা-পুলিশ। পরে দুপুরে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতে সোপর্দ করলে মুহিতকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক মোহা. গাজী রহমান।

কচুয়া থানার এএসআই মো. অলিয়ার রহমান বলেন, মুহিত শেখ দীর্ঘদিন ধরে খুলনার আইসগাতিসহ বিভিন্ন এলাকায় পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

মামলা সূত্রে জানা যায়, পরকীয়ায় বাঁধা দেয়ার অপরাধে ২০০৬ সালের ১৪ অক্টোবর রাতে মারধরের পর নিজ স্ত্রী শাফি বেগমকে হত্যা করেন মুহিত হোসেন শেখ। পরে হত্যার শিকার শাফি বেগমের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। হত্যার বিষয়টি ধামাচাপা দিতে ভাতের সঙ্গে বিষ মিশিয়ে হত্যার একমাত্র সাক্ষী ৭ বছর বয়সী নিজ মেয়ে শিরিনকে হত্যা করেন মুহিত। মামলার তদন্তকারী কর্মকর্তার চার্জশিট ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে ২০১২ সালে আদালত মুহিতের ফাঁসির আদেশ দেয়। হত্যার পর থেকে মুহিত পলাতক ছিলেন। পরে আরো একটি বিয়েও করেন তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close