ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ার সেই এএসআই মকবুল এবার ধামরাইয়ে গ্রেপ্তার!

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতির সময় চাকরিচ্যুত শিল্প পুলিশের এএসআই মকবুল আবারও গ্রেপ্তার হয়েছে। এসময় তার সঙ্গে আরও ৩ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি হ্যান্ডকাপ ও খেলনা পিস্তলসহ একটি হাইয়েস মাইক্রোবাস জব্দ করা হয়।

মঙ্গলবার (২৮ মে) রাতে ধামরাই সুতীপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

ছবি: ডাকাতির কাজে ব্যবহৃত হাইয়েচ মাইক্রোবাস

আটককৃতরা হলেন- উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বারপাইখা গ্রামের মৃত শামসুল আলমের ছেলে মো. মনির হোসেন (৩৩), একই ইউনিয়নের কেষ্টিনওগাঁও গ্রামের মৃত সাইজুদ্দিনের ছেলে মো. জুলহাস (২৭), নওগাঁ গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে মো. মতিয়ার রহামন (৩০), ময়মনসিংহের ভালুকা উপজেলার কাইচান গ্রামের মো. আব্দুল আজিজের ছেলে মো. মকবুল হোসেন (৩২)। এদের মধ্যে মকবুল হোসেন শিল্প পুলিশের এএসআই থাকা অবস্থায় চাকরিচ্যুত হন।

মকবুল হোসেনকে ২০১৭ সালে ৮ নভেম্বর আশুলিয়া বাইপাইল থেকে একই কায়দায় মানুষ জিম্মী করে ডাকাতি ও লুট করার দায়ে নারীসহ গ্রেপ্তার করে থানা পুলিশ। এ ঘটনায় তাকে বরখাস্ত ও বিভাগীয় ব্যবস্থা নেয়া হয় শিল্প পুলিশ। পরে চাকুরীচ্যুত হন। দীর্ঘদিন জেল হাজতে থাকার জামিনে এসে একই অপকর্ম শুরু করে।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, সুতিপাড়ার সাবেক ইউপি চেয়ারম্যান রমিজুর রহমান রোমার বাড়ির সামনের সড়কে চক্রটি ডাকাতির প্রস্তুতিকালে ৪ জনকে আটক করা হয়।তারা বিভিন্ন সময় ডিবি পুলিশ পরিচয়ে নানা অপকর্ম চালিয়ে আসছিল। আমরা জানতে পেরেছি, চলতি মাসের ১১ তারিখে মকবুলকে পুলিশ বাহিনী থেকে চাকুরীচ্যুত করা হয়েছে।

এ ঘটনায় ধামরাই থানায় ডাকাতি মামলার দায়ের করা হয়েছে। আসমাীদের রিমান্ড আবেদন করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close