আশুলিয়াস্থানীয় সংবাদ

হাজার নেতাকর্মী নিয়ে যুবলীগ মহাসমাবেশ অভিমুখে আনোয়ার মন্ডল

নিজস্ব প্রতিবেদকঃ খণ্ড খণ্ড মিছিল নিয়ে যুবলীগের সমাবেশে যাচ্ছেন নেতাকর্মীরা। আশুলিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার মন্ডল ২০ টি বাস নিয়ে হাজারো নেতাকর্মী নিয়ে রওনা হয়েছে মহাসমাবেশ অভিমুখে।

শুক্রবার(১১ নভেম্বর) আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সংগঠনটি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশের আয়োজন করেছে।

যুব মহাসমাবেশকে সফল করতে মোট ১০টি উপকমিটি করার কথা জানানো হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশস্থলে প্রবেশের জন্য পাঁচটি গেট করা হয়েছে।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। চলমান রাজনৈতিক পরিস্থিতিতে যুবলীগ নেতাকর্মীকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী।

সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, এ যুব মহাসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। এই মহাসমাবেশের মধ্য দিয়ে রচিত হবে ইস্পাত কঠিন ভিত্তি, যা স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতের কাছে অজেয় ও দুর্লঙ্ঘনীয়। আজকের পর থেকে স্বাধীনতাবিরোধী শক্তিকে আর মাথা উঁচু করে দাঁড়াতে দেবে না যুবসমাজ।

ঢাকা সাভারের আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডলের নেতৃত্বে ২০ টি বাস ও কয়েকটি প্রাইভেটকার সহ ঢাকা-আরিচা মহাসড়ক ধরে হাজারো নেতাকর্মী নিয়ে যুব মহাসমাবেশ অভিমুখে রওনা দিয়েছেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close