দেশজুড়ে

শ্রীপুরে বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করলো ছেলে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার লতিফপুর দক্ষিণপাড়া এলাকায় এক স্কুল শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে। সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় নিহতের ছেলে এমরান হাশমিত রাতুলকে (২৫) আটক করেছে পুলিশ।

নিহত স্কুল শিক্ষক হলেন- শ্রীপুর উপজেলার লতিফপুর দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার (৫৫)। তিনি স্থানীয় একটি গার্লস স্কুলের শিক্ষক ছিলেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, লতিফপুর দক্ষিণপাড়া এলাকার নিজ বাড়িতে রাতে ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার ও তার ছেলে এমরান হাশমিত রাতুলের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছেলে উত্তেজিত হয়ে তার বাবাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার মারা যান।

‘হত্যার কারণ’ জানা যায়নি উল্লেখ করে এসআই আরো বলেন, এঘটনায় নিহতের ছেলে এমরান হাশমিত রাতুলকে আটক করা হয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে শ্রীপুর থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এসআই।

Related Articles

Leave a Reply

Close
Close