দেশজুড়ে

মা-ছেলেকে অপহরণের ঘটনায় সিআইডি’র এএসপিসহ ৫ জন কারাগারে

ঢাকা অর্থনীতি ডেস্ক: দিনাজপুরের মা ও ছেলেকে অপহরণের সাথে জড়িত অভিযোগে আটক সিআইডি পুলিশের এএসপিসহ সিআইডির তিন সদস্যসহ ৫ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

অপহৃত জাহাঙ্গীর আলম বাদী হয়ে দিনাজপুরের চিরিরবন্দর থানায় বুধবার (২৫ আগস্ট) বিকেলে অপহরণ মামলা করলে আটককৃত ৫ জনকে গ্রেপ্তার দেখিয়ে দিনাজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শিশির কুমার বসুর আদালতে সন্ধ্যা পৌনে ৬টায় হাজির করলে বিচারক তাদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

৫ জন আসামিরা হলেন: রংপুর সিআইডির এএসপি সারোয়ার কবীর, এএসআই হাসিনুর রহমান ও কনস্টেবল আহসানুল হক এবং অপহরণে ব্যবহৃত মাইক্রোবাস চালক হাবিবুর ও সিআইডির সোর্স খাসিউর রহমান।

অপহৃতদের পরিবারের সদস্যরা জানান, গত ২৩ আগস্ট রাতে চিরিরবন্দরের নান্দাই গ্রামের লুৎফুর রহমানের স্ত্রী জহুরা বেগম ও তার ছেলে জাহাঙ্গীরকে অপহরণ করা হয়। এরপর স্বজনদের কাছে মা-ছেলের মুক্তিপণ হিসেবে ১৫ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। পরে ৮ লাখ টাকায় মা-ছেলেকে মুক্তি দিতে রাজি হয় তারা।

মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে টাকা দেয়ার জন্য দিনাজপুর সদরের বাঁশেরহাট এলাকায় যেতে বলে অপহরণকারীরা। বিষয়টি জানানো হলে, ঘটনাস্থলে যায় পুলিশ। টের পেয়ে মাইক্রোবাস নিয়ে পালানোর সময় যানজটে আটকা পড়লে স্থানীয় জনতা ও পুলিশ সদস্যরা তাদের আটক করে।

Related Articles

Leave a Reply

Close
Close