বিশ্বজুড়ে

১৩ বছরের ছোট অটোচালকের সাথে পালালেন কোটিপতির স্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্ক: কোটিপতির স্ত্রীর প্রেমের সম্পর্ক ছিল ১৩ বছরের ছোট এক অটোচালকের সাথে। অবশেষে সেই সম্পর্ককে পরিণতি দিতে বাড়ি থেকে পালালেন প্রেমিকের অটোরিকশায় করে। সাথে নিলেন মোটা অঙ্কের অর্থ। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের ইনদওরের খাজরানায় ঘটেছে এই ঘটনা। জানা গেছে, ওই নারীর স্বামী একজন ব্যবসায়ী। এর জেরে তার কয়েক কোটি টাকার সম্পত্তিও রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তির স্ত্রী। ওইদিন রাতে স্ত্রী বাড়ি না ফেরায় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগে তিনি জানিয়েছিলেন, তার স্ত্রী ফেরেনি এবং বাড়ি থেকে ৪৭ লাখ রুপি গায়েব হয়ে গেছে। স্বামীর অভিযোগ, এক অটোচালকের সাথে পালিয়েছেন তার স্ত্রী।

জানা গেছে, ওই অটোচালকের নাম ইমরান। তিনি ওই নারীর থেকে প্রায় ১৩ বছরের ছোট। ইমরান ওই নারীকে প্রায়ই বাড়িতে নামিয়ে দিয়ে যেতেন। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

ওই ধনী ব্যক্তির অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ। তারপর ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। যদিও ইমরান এবং ওই নারীর খোঁজ এখনো পায়নি পুলিশ।

তাদের খোঁজে বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মোবাইলের লোকেশন দেখে তাদের সন্ধান পাওয়ার চেষ্টা চালাচ্ছেন পুলিশকর্মীরা। খবর ডিএনএ ইন্ডিয়ার।

Related Articles

Leave a Reply

Close
Close