বিনোদন

১৪টি ক্যাটাগরিতে ‘দীপ্ত অ্যাওয়ার্ড’ প্রদান

ঢাকা অর্থনীতি ডেস্ক: প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে দীপ্ত অ্যাওয়ার্ড-২০২১। দীপ্ত টেলিভিশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জমকালো আয়োজেন এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। ১৪টি ক্যাটাগরিতে দেওয়া হয়েছে এ সম্মাননা।

ক্যাটাগরির মধ্যে ছিল- আলোচিত ধারাবাহিক অভিনয়শিল্পী (পুরুষ), আলোচিত ধারাবাহিক অভিনয়শিল্পী (নারী), আলোচিত ধারাবাহিক শিশুশিল্পী, আলোচিত ধারাবাহিক পার্শ্ব অভিনয়শিল্পী (পুরুষ), আলোচিত ধারাবাহিক পার্শ্ব অভিনয়শিল্পী (নারী), আলোচিত ধারাবাহিক খল অভিনয়শিল্পী, আলোচিত কণ্ঠাভিনয় শিল্পী (পুরুষ), আলোচিত কণ্ঠাভিনয় শিল্পী (নারী), আলোচিত পার্শ্ব কণ্ঠাভিনয় শিল্পী (পুরুষ), আলোচিত পার্শ্ব কণ্ঠাভিনয় শিল্পী (নারী), আলোচিত কণ্ঠাভিনয় শিল্পী (শিশু), আলোচিত খল কণ্ঠাভিনয় শিল্পী, আলোচিত নন ফিকশন শো, আলোচিত সংবাদিক।

বিশেষ সম্মাননা প্রদান করা হয় টিভি ফিচার ফিল্ম ‘সাহসিকা’ এবং থ্রিডি অ্যানিমেশন ফিল্ম ‘টুমরো’কে।

বিজয়ীদের মধ্যে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেন অভিনয়শিল্পী তারেক আনাম খান, লেখক ও সাংবাদিক আনিসুল হক, প্রখ্যাত আবৃত্তিশিল্পী ভাস্বর বন্দোপাধ্যায়, অভিনয়শিল্পী জাহিদ হাসান, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর সিইও মো. কাজিম উদ্দিন, হক গ্রুপের ডিজিএম প্রবীর রায় চৌধুরী।

জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন শর্মিলা ব্যানার্জী পরিচালনায় নৃত্য নন্দন দল, ধারাবাহিক নাটক মান-অভিমানের অভিনয়শিল্পী, ধারাবাহিক নাটক মাশরাফি জুনিয়রের অভিনয়শিল্পী, দীপ্ত কণ্ঠাভিনয় শিল্পী এবং ধারাবাহিক নাটক ‘বকুলপুর’র অভিনয়শিল্পী নাদিয়া।

দীপ্ত অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠানটির উপস্থাপনা করেছেন ইমতু রাতিশ ও নীল হুরেজাহান।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেল ৪টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি।

Related Articles

Leave a Reply

Close
Close