প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

২৩ বছর বয়সে ৭ মামলার আসামী

নিজস্ব প্রতিবেদক: পুরো নাম সানি চৌধুরী। বয়স মাত্র ২৩ বছর বয়সে রাজধানীসহ সাভার ও মানিকগঞ্জে তার বিরুদ্ধে ৭ টি মামলা রয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকবার জেলও খেটেছেন। জামিনে এসে আবারও মাদক কারবারে জড়িয়ে পড়েন।

সর্বশেষ তাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে সাভার মডেল থানা থেকে ঢাকায় আদালতে পাঠানো হয়। এর আগে গত বুধবার দিবাগত রাতে আমিনবাজার এলাকায় মাদক বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করে পুলিশ।

আটক সানি চৌধুরী সাভারের আমিনবাজারের বড়দেশী গ্রামের সেলিম চৌধুরীর ছেলে।

জানা যায়, প্রায় ১৬ বছর বয়সে সানি চৌধুরী ২০১৬ সালের ৯ জুলাই মানিকগঞ্জের সিংগাইর থানায় মাদক মামলায় গ্রেপ্তার হন। পরে ২০২১ সালের ২১ এপ্রিল ঢাকার দারুস সালাম থানায়, ২০২২ সালের ১০ ফেব্রুয়ারি, ৩১ জুলাই, ১১ অক্টোবর, ১৭ ডিসেম্বর ও সর্বশেষ ২০২৩ সালের ১৯ জানুয়ারি সাভার মডেল থানায় মাদক মামলায় গ্রেপ্তার করা হয় তাকে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমিনবাজারের বড়দেশী এলাকার একটি রেস্টুরেন্টের সামনে হিরোইন ও ইয়াবা বেচাকেনার সময় তাকে আটক করা হয়। তল্লাশি করে তার কাছ থেকে এক হাজার ৩৩৪ পুরিয়া হিরোইন ও ৫৯ পিস ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য সাড়ে তিন লাখ টাকা।

এ বিষয়ে সাভারে মডেল থানার আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই হারুন-অর-রশিদ বলেন, ‘গ্রেপ্তার সানির বিরুদ্ধে মানিকগঞ্জে একটি, রাজধানীর দারুস সালাম থানায় একটি ও সাভার মডেল থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। এর আগেও আমি তাকে দুইবার গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি। সানির বাবাও একসময় মাদক কারবারি ছিলেন।’

Related Articles

Leave a Reply

Close
Close