খেলাধুলা

মেয়ে হিন্দুদের আরতি করায় টিভি ভেঙে ফেলেন আফ্রিদি!

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাবেক ক্রিকেটার দানিশ কানোরিয়া ইস্যুতে পাকিস্তান দলের মধ্যে ধর্মীয় বিদ্বেষ নিয়ে যখন হইচই চলছে, ঠিক তখনই সামনে চলে এল সাবেক অধিনায়ক শাহিদ আফ্রিদির এক ভিডিও। তাতে আফ্রিদিকে বলতে শোনা যাচ্ছে, মেয়েকে আরতি করতে দেখে রাগে টিভি ভেঙে ফেলেছিলেন তিনি! সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় হইচই আরও বেড়ে গেছে। হিন্দুদের রীতি-নীতি-প্রথার প্রতি আফ্রিদির ব্যঙ্গ ভালোভাবে নিচ্ছেন না কেউ।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওটি একটি টিভি অনুষ্ঠানের। তবে এই অনুষ্ঠান ঠিক কবেকার, সেটা এখনও পরিষ্কার নয়। ভিডিওতে আফ্রিদির মন্তব্য সমালোচিত হচ্ছে জোরাল ভাবে। সঞ্চালিকা নিডা ইয়াসিরের সঙ্গে কথোপকথনে শাহিদ আফ্রিদি জানিয়েছেন যে তিনি স্ত্রীকে একাই টিভিতে সিরিয়াল দেখতে বলেছিলেন। বাচ্চারাও টিভিতে সিরিয়াল দেখুক, তা একেবারেই তিনি চাননি। কিন্তু মেয়েকে সিরিয়ালের আরতির অনুকরণ করতে দেখে আর চুপ করে থাকতে পারেননি। রাগে টিভি ভেঙে দেন আফ্রিদি।

আরতির ব্যাপারে তিনি ব্যঙ্গও করেন। হাত ঘুরিয়ে ঘুরিয়ে অঙ্গভঙ্গি করে আফ্রিদি বলেন, ‘জানি না থালা নিয়ে এটা যে কী করে!’ সঞ্চালিকা তখন ধরিয়ে দেন যে, ‘এটাকে আরতি বলে’। তার পরই টিভি ভাঙার কথা বলেন আফ্রিদি। যা শুনে শোয়ে উপস্থিত দর্শকরা হাততালি দিয়ে ওঠেন। পাকিস্তান ক্রিকেটে এখন শোয়েবের মন্তব্য নিয়ে এমনিতেই প্রচুর বিতর্ক। হিন্দু হওয়ার কারণে সতীর্থদের হেনস্থার শিকার হতে হয়েছে দানিশ কানেরিয়াকে। আফ্রিদির এই ভিডিও এখন সেই আগুনে ঘি ঢেলে দিল!

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close