আশুলিয়াস্থানীয় সংবাদ

জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী রাজন ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক: দিন যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন। এলাকাবাসীর কাছে নিজেদের অবস্থান তুলে ধরছেন প্রার্থী।নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারের দরজায় হাজির হচ্ছেন।

সাভার উপজেলার ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জলিল উদ্দিন ওরফে রাজন ভূঁইয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে এই ওয়ার্ডের জনগনের কাছে বেশ আস্তাভাজন ও সুপরিচিতি লাভ করেছেন।

এবার ৬ নং ওয়ার্ডের নির্বাচনে তরুণ ভোটারদের মাঝে আলোচনায় রয়েছেন হাজ্বী আব্দুল বারেক ভূইয়ার ছেলে মোঃ জলিল উদ্দিন ওরফে রাজন ভূঁইয়া।

৬ নং ওয়ার্ডের সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে এবারের মেম্বার প্রার্থীদের মধ্যে যোগ্য ও সৎ হিসেবে রাজন ভূঁইয়া। এলাকাজুড়ে তার অবস্থানও জনপ্রিয়তা অন্যসব প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছে। এর কারন তিনি সবসময় ইউনিয়নের সকলস্তরের লোকদের বিপদে আপদে তাদের পাশে দাড়িয়েছেন বাড়িয়ে দিয়েছে সহযোগিতা হাত। করোনাকালীন সময়ে আশে পাশে অনেক হতদরিদ্রের মাঝে খাদ্যসহায়তা, নগদ অর্থ বিতরনও করেছেন তিনি। নিজ উদ্যোগে কর্মহীন অসচ্ছল ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে খোজখবর রেখেছেন যাদের সংসারে সংকট দেখা দিয়েছিলো তাদেরকে ব্যক্তিগতভাবে আর্থিক সহযোগিতা দিয়েছেন। তাই দূর সময়ে গরীব অসহায় মানুষদের পাশে থাকার কারনেই আজ তিনি এ এই ওয়ার্ডের উন্নয়নের রুপকার গরীবের বন্ধু হিসেবে সুপরিচিত লাভ করেছেন।

স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক রাজন ভূঁইয়া কে মেম্বার হিসেবে দেখতে চাই।দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।

এ বিষয়ে মেম্বার পদপ্রার্থী রাজন ভূঁইয়া বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে ৬নং ওয়ার্ডে অসমাপ্ত সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। ৬নং ওয়ার্ডকে একটি পরিপূর্ণ রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Close
Close