বিশ্বজুড়ে

ক্লাসরুমে পাঁচ শিক্ষিকার নাচের ভিডিও ভাইরাল

ঢাকা অর্থনীতি ডেস্ক: ক্লাস রুমে ৫ শিক্ষিকার নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর তাদের সাময়িকভাবে বরখাস্ত করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। খবর ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের।

সোমবার (২৭ সেপ্টেম্বর) ভারতের উত্তরপ্রদেশের আগ্রায় এই ঘটনা ঘটেছে। তাদের বিরুদ্ধে ‘অগ্রহণযোগ্য আচরণের’ অভিযোগে এনেছে আগ্রার প্রাথমিক শিক্ষা বিভাগ।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, একটি ফাঁকা ক্লাসরুমে ভারতীয় সিনেমার একটি জনপ্রিয় গানের তালে শিক্ষিকারা নাচছেন। গত বৃহস্পতিবার ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

পরবর্তীতে আগ্রার প্রাথমিক শিক্ষা বিভাগ ঘটনার তদন্ত শুরু করে বিষয়টির সত্যতা পায়। এবং গত শনিবার তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়। পাশাপাশি প্রধান শিক্ষককেও সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে প্রাথমিক শিক্ষা বিভাগ জানিয়েছে।

প্রাথমিক শিক্ষা বিভাগের এক কর্মকর্তা জানান, অভিযুক্ত শিক্ষিকাদের কারণ দর্শাতে বলা হয়। চারজন শিক্ষক এর জবাব দিলেও একজন শিক্ষিকার কাছ থেকে কোনো ব্যাখ্যা পাওয়া যায়নি। তবে অভিযুক্ত শিক্ষিকারা সন্তোষজনক ব্যাখ্যা দিতে না পারায় তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে ওই কর্মকর্তা জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close