আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ৪০ লাখ টাকা ডাকাতির চেষ্টা, ৩ যুবককে গণধোলাই (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় বিকাশ কোম্পানীর ৪০ লাখ টাকা ডাকাতির সময় হাতে নাতে অস্ত্রসহ ৩ জনকে গণধোলাই দিয়ে পুলিশ দিয়েছে স্থানীয়রা। এসময় ডাকাতের হামলায় বিকাশের কর্মীসহ ৫ জন আহত হয়েছে।

বুধবার (০৯ অক্টোবর) দুপুরে আশুলিয়া ভাদাইল এলাকায় সাদেক ভুইয়া মার্কেটে এই ঘটনা ঘটে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত নম্বর বিহীন মোটরসাইকেলসহ চাপাতি ও দুইটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। অক্ষত রয়েছে ৪০ লাখ টাকা।

প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম, বিকাশের কর্মকর্তা বিভিন্ন এজেন্ট থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ ভাদাইল এলাকার একটি এজেন্টের দোকানে অবস্থান করছিলো। এসময় মোটরসাইকেলে করে ৩ যুবক এসে চাপাতি দিয়ে এলোপারি কাপাতো শুরু করে। পরে দেকানিরাসহ স্থানীয়রা তাদের ধরে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় বিকাশের আশুলিয়ার জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, বিকাশের সেলস অফিসার রাসেল আহমেদ বিভিন্ন এজেন্ট থেকে টাকা সংগ্রহ করে আমাদের আনসার সদস্যের কাছে দেয়ার অপেক্ষা করছিলো। এসময় ডাকাতের হামলায় তার হাতের আঙ্গুল কাটা পড়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে।

আশুলিয়া থানার এস আই আবু সাঈদ জানান, স্থানীয়দের খবরে ভিত্তিতে গণধোলাইয়ের শিকার ৩ যুবককে হাসপাতালে নেয়া হয়েছে। তারা টাকা লুট করতেই বিকাশ কর্মকর্তার ওপর হামলা চালায়। তাদের কাছ থেকে চাপাতি ও খেলনা পিস্তলসহ নম্বর বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। অসুস্থ থাকায় তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close