ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

৭ দিনের শিশু অপহৃত, মুক্তিপণের দাবী প্রতিবেশীর

ধামরাই প্রতিবেদক: ৭ দিন বয়সী ছেলেকে প্রতিবেশীর কাছে রেখে কাজে যান গৃহকর্মী মিলি আক্তার (৩০)। পরে কাজ থেকে ফিরে ছেলেকে না পেয়ে সেই প্রতিবেশীকে ফোন করলে তাঁরা মুক্তিপণ দাবি করেছেন বলে অভিযোগ উঠেছে। এমনকি মুক্তিপণের টাকা না দিলে নবজাতককে হত্যার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই নারী।

বৃহস্পতিবার (২ মার্চ) এ অভিযোগের বিষয়টি জানিয়েছেন ভুক্তভোগী মিলি আক্তার। তিনি ধামরাই ঢুলিভিটা এলাকায় ভাড়া থেকে গৃহকর্মী হিসেবে কাজ করেন। গত ২৬ ফেব্রুয়ারি এ বিষয়ে ধামরাই থানায় লিখিত একটি অভিযোগ করেন তিনি।

ভুক্তভোগী মিলি আক্তারের বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলায়। তিনি ওই এলাকার রহিম মোল্লার মেয়ে। বর্তমান তিনি ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকার জনৈক শাহাদাতের বাড়ির ভাড়াটিয়া। তিনি ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার মফিজ মিয়ার বাড়িতে গৃহকর্মী হিসেবে ৫ মাস ধরে কাজ করছেন।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন, ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকার ভাড়াটিয়া তানিয়া (২৭) ও রুবেল (৩২) দম্পতি। তাঁদের স্থায়ী ঠিকানা পাওয়া যায়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারি আমার একটি নবজাতক ছেলের জন্ম হয়। পরে ২৬ ফেব্রুয়ারি আমার ছেলেকে পাশের বাসার অভিযুক্ত প্রতিবেশী তানিয়ার কাছে রেখে কাজে যাই আমি। পরে কাজ থেকে ফিরে নিজের ছেলেকে খুঁজে না পেয়ে ওই প্রতিবেশীকে ফোন করলে তারা মুঠোফোনে বলে ১ লাখ টাকা দিলে আমার বাচ্চা ফিরিয়ে দেবে তারা। তা না হলে বাচ্চাটিকে মেরে ফেলা হবে। পরে আমি থানায় গিয়ে অভিযোগ করি।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। অভিযোগ পাওয়ার সাথে সাথেই নবজাতককে উদ্ধারের চেষ্টা চলছে।’

Related Articles

Leave a Reply

Close
Close