করোনাখেলাধুলা

৯ দিনের পরের টেস্টেও রোনালদো করোনা পজিটিভ, বার্সার বিরুদ্ধে ম্যাচ মিস!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ করোনাভাইরাস থেকে এখনো মুক্তি মেলেনি ক্রিশ্চিয়ানো রোনালদোর। গত ১৩ অক্টোবর করোনা পজিটিভ হয়েছিলেন পর্তুগালের এই তারকা। ২২ অক্টোবর ফের টেস্ট করান তিনি। কিন্তু টেস্টের রেজাল্ট এবারো পজিটিভ। আর এই দুঃসংবাদ জানাচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের ২৯ অক্টোবরের ম্যাচে খেলা সম্ভব হচ্ছে না তার! জুভেন্টাস সেদিনের প্রতিপক্ষের নাম বার্সেলোনা। অনেকদিন পরে ফুটবল মাঠে রোনালদো- মেসির লড়াই দেখার জন্য মুখিয়ে ছিলেন ফুটবলামোদিরা। কিন্তু তাদের সেই আশা পূর্ণ হচ্ছে না।

স্পেনের ফুটবল ওয়েবসাইট দেপোর্তো কুয়াত্রো এক টুইট বার্তায় জানিয়েছে, ক্রিশ্চিয়ানো রোনালদো সর্বশেষ টেস্টেও পজিটিভ হয়েছেন। সামনের সপ্তাহে বার্সেলোনার বিরুদ্ধে ম্যাচে তার খেলা হচ্ছে না।

এবারের চ্যাম্পিয়ন্স লিগে একই গ্রুপে পড়েছে জুভেন্টাস ও বার্সেলোনা। সেই পর্বে ২৯ অক্টোবর এই দু’দল মুখোমুখি হবে। কিন্তু সেই লড়াইয়ের মজা শেষ হয়ে গেল রোনালদোর অনুপস্থিতিতে!

৩৫ বছর বয়সী রোনালদো চলতি মাসের গোড়ার দিকে পর্তুগাল জাতীয় দলের হয়ে খেলার সময় ক্যাম্প চলাকালে করোনা আক্রান্ত হন। অনুশীলন শেষে বন্ধুদের সঙ্গে পার্টিতে অংশ নেয়ার পর রোনালদো করোনায় আক্রান্ত হয়েছিলেন।

১৩ অক্টোবর করোনা টেস্টে পজিটিভ হওয়ার ৯ দিন পরের টেস্টেও মুক্তি মেলেনি তার। এখনো তার শরীরে করোনাভাইরাসের জীবাণু রয়ে গেছে। বার্সার বিরুদ্ধে ২৯ অক্টোবর ম্যাচটা মিস করছেন রোনালদো। গ্রুপ পর্বে জুভেন্টাসের পরের ম্যাচ ফেরেঙ্কভারোসের বিরুদ্ধে। সেই ম্যাচে জুভেন্টাস তাকে দলে পাওয়ার ব্যাপারে আশাবাদী।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close