বিনোদন

‘জ্বীন’ একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে ভৌতিক গল্পের সিনেমা ‘জ্বীন’। নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বীন’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরী। মুক্তি উপলক্ষে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া চালাচ্ছে নানা ধরনের প্রচারণা। এবার প্রযোজনা প্রতিষ্ঠান ঘোষণা দিল, কোনও দর্শক যদি ‘জ্বীন’ একা একা হলে বসে দেখতে পারে, তাহলে তাকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।

ঢালিউডে ভৌতিক গল্পের সিনেমা রীতিমতো টর্চ জ্বেলে খুঁজতে হবে! দীর্ঘ ইতিহাসে এই ঘরানায় উল্লেখযোগ্য কোনও ছবি তৈরি হয়নি। সেই শূন্যস্থান কিছুটা পূরণ হতে যাচ্ছে আসন্ন ঈদে। কারণ মুক্তি পাচ্ছে ‘জ্বীন’ নামের একটি সিনেমা। যেটির নির্মিত হয়েছে ভৌতিক গল্পে, বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে।

আজ শনিবার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে বিষয়টির ঘোষণা দেওয়া হয়। তবে পুরস্কারটি পেতে হলে দর্শকদের মানতে হবে কিছু শর্ত। যেমন: একটি প্রেক্ষাগৃহে সম্পূর্ণ একা বসে পুরো ছবিটি দেখতে হবে; যদি পুরোটা না দেখতে পারেন, তাহলে হল ও অ্যাম্বুলেন্সের (যেটি দুর্ঘটনার আশঙ্কায় জরুরি প্রয়োজনে রাখা হবে) ভাড়া দিতে হবে দর্শককে।

বিষয়টি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্তা আব্দুল আজিজ বলেছেন, ‘আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের একটি ওয়ার্কশপে উপস্থিত ছিলাম। ছাত্রদের সঙ্গে অনেক কিছুই আলোচনা হলো। সেখানে সব ছাত্রের উদ্দেশে ঘোষণা দেওয়া হয়, কেউ একা একটি হলে বসে ‘জ্বীন’ সিনেমাটি সম্পূর্ণ দেখতে পারলে তাকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। কেউ রাজি হয়নি।’

এবার সেই ঘোষণাটি সব দর্শকের উদ্দেশে দিল জাজ। সঙ্গে স্পষ্ট সতর্কতা-‘ভয়ের কারণে কোনও দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কর্তৃপক্ষ দায়ী নয়।’ পূজা চেরী ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন–আব্দুন নূর সজল ও জিয়াউল রোশান।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close