দেশজুড়েশিল্প-বানিজ্য

ই-অরেঞ্জের অফিস বন্ধ থাকায় মাশরাফির বিরুদ্ধে স্লোগান

ঢাকা অর্থনীতি ডেস্ক: সমালোচনার মুখে পড়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। অনেকের দাবি দেশের ই-কমার্স প্রতিষ্ঠান ইঅরেঞ্জের সঙ্গে তার বিজ্ঞাপন দেখে প্রতিষ্ঠানটি থেকে পণ্য কেনার জন্য টাকা দিয়েছেন তারা।

ডেলিভারি কার্যক্রম পুনরায় শুরু না করা পর্যন্ত অফিস বন্ধ রাখার ঘোষণা দিয়েছে অনলাইন শপ ই-অরেঞ্জ। এর পরই ই-অরেঞ্জের গুলশান কার্যালয়ের সামনে প্রতিষ্ঠানটির গ্রাহকরা বিক্ষোভ করছেন। তারা বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও সাংসদ মাশরাফির বিরুদ্ধে স্লোগান দিচ্ছেন।

তারা বলছেন, আমাদের টাকা আমাদের টাকা দিতে হবে দিতে হবে, মাশরাফি চুপ কেন, জবাব চাই জবাব চাই। ইঅরেঞ্জের দুর্নীতি মানি না মানবো না।

তবে ইঅরেঞ্জ ফেসবুকে জানিয়েছে, মাশরাফির সঙ্গে এখন কোনও সম্পর্ক নেই তাদের।

তারা ফেসবুকে লিখেছে, ‘ইঅরেঞ্জ.সপ এর সকল সম্মানিত গ্রাহকদের জানানো যাচ্ছে যে, ইঅরেঞ্জ.সপ এর সাথে পহেলা জুলাই, ২০২১ হতে জনাব মাশরাফি বিন মুর্তজার সাথে চুক্তি শেষ হয়েছে। তাই আমাদের অফিসিয়াল কোন বিষয়ে তিনি কোনোভাবেই অবগত নয় এবং তিনি অফিসিয়াল ভাবে কোন কিছুই আপডেট দিতে পারবেন না। আমরা দুঃখ প্রকাশ করছি তাদের কাছে যারা পন্য অর্ডার করেছেন, কিন্তু এখনো পন্য হাতে পাননি।’

দ্রুত পণ্য দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতিষ্ঠানটি লিখেছে, ‘আশা করি আমরা দ্রুত এই সমস্যা গুলোর সমাধান খুঁজে বের করবো এবং আপনাদের পণ্য আপনাদের বুঝিয়ে দিতে পারবো। আর যেহেতু জনাব মাশরাফি বিন মুর্তজা আমাদের সাথে আর চুক্তিবদ্ধ নেই, সেহেতু সবার কাছে অনুরোধ রইল এই বিষয়ে তার সাথে যোগাযোগ না করার জন্য।’

ইঅরেঞ্জ আরও লিখেছে, ১৯ আগস্ট থেকে সকল পণ্য (মোটরসাইকেল বাদে, মোটরসাইকেলের টাকা রিফান্ড হবে ধারাবাহিকভাবে) সরবরাহ শুরু হয়ে যাবে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্যে আমরা আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি । ইঅরেঞ্জ.সপ এর প্রতি আস্থা ও বিশ্বাস রাখার জন্যে আপনাদের ধন্যবাদ।

চুক্তি শেষ হওয়ার পরও মাশরাফির ছবি ব্যবহার করায় দুঃখ প্রকাশ করে তারা আরও লিখেছে, আমরা আন্তরিকভাবে দুঃখিত, চুক্তি শেষ হওয়ার পরও জনাব মাশরাফির ছবি ব্যবহার করার জন্যে। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।

/আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close