বিনোদন

টাকা হাতিয়ে ‘গায়েব’ শ্রাবন্তী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে সমালোচনা নতুন কিছু নয়। প্রতিনিয়ত এই অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন সমালোচনা চলতেই থাকে। এবার আইনি ঝামেলায় নাম জড়াল তার। জালিয়াতির অভিযোগে শ্রাবন্তীর নামে থানায় অভিযোগ করা হয়েছে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, রোশন সিংয়ের সঙ্গে বিয়েবিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই চব্বিশ পরগনা জেলার মধ্যমগ্রাম শহরের স্টার মলে একটি জিম সেন্টার খুলেছিলেন শ্রাবন্তী।

২০২০ সালের নভেম্বরে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামে ওই জিমটি চালু হয়। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে প্রচার করেছিলেন শ্রাবন্তী। উদ্বোধনের দিন হাজির ছিলেন নিজে। আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে এই জিম খুলেছিলেন নায়িকা।

শ্রাবন্তীর মতো নায়িকা যুক্ত থাকায় আগ্রহ নিয়ে অনেকেই জিমে ভর্তি হন। সারা বছরের সাবস্ক্রিপশনের মোটা টাকা জমা দেন অনেকে।

চলতি বছরের শুরুর দিকেও বিজ্ঞাপনের মাধ্যমে অফার দেওয়া হয়েছিল। ১৮০০০ টাকায় সারা বছরের সাবস্ক্রিপশন। এক দফা সাড়ে সাত হাজার টাকা দিয়ে মিলেছিল ভর্তি।

জিমে যোগ দেওয়ার পর পার্সোনাল ট্রেনারের ফি বাবদ আরও চার হাজার টাকা দিতে হয়।

কিন্তু হঠাৎ কাউকে কিছু না জানিয়ে সম্প্রতি বন্ধ হয়ে গেছে জিমটি। কর্তৃপক্ষের সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করতে না পেরে বিপাকে পড়েন ওই জিমের প্রশিক্ষণার্থীরা। পরে তারা পুলিশের দ্বারস্থ হন। থানায় অভিযোগ দায়ের হয়েছে জিম কর্তৃপক্ষের বিরুদ্ধে।

অভিযোগ প্রসঙ্গে শ্রাবন্তী জানিয়েছেন, যারা নাম নথিভুক্ত করেছেন তারা নিশ্চয়ই সময়মতো সবকিছু পেয়ে যাবেন। নিশ্চয়ই কোনো কারণে জিমটা বন্ধ করা হয়েছে।

নায়িকার ভাষ্য, তিনি কাজ নিয়ে ব্যস্ত থাকায় জিমের দিকে কোনো সময়ই দিতে পারেন না। তবে যারা টাকা দিয়েছেন, তা ফেরত পাবেন বলে আশ্বাস দেন এই অভিনেত্রী।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close