বিনোদন

ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন সিয়াম!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর মিরপুর এলাকার সাকিব’স ৭৫ রেস্তোরাঁয় শুক্রবার (১১ অক্টোবর) দুপুর থেকে ভিড়। ভিড়ের কারণ ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। ‘সিয়াম আহমেদ ফ্যানস ক্লাব’ ক্লাবের দুই বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই রেস্তোরাঁয় হাজির হবেন সিয়াম আহমেদ।

দুপুর ১২টায় অনুষ্ঠান শুরু হয়। বিকাল ৩টা ৪০ মিনিটের দিকে অনুষ্ঠান স্থানে সস্ত্রীক হাজির হন সিয়াম। এ সময় অনুষ্ঠানে উপস্থিত সবাই নিজের কণ্ঠে ‘তুমি ছাড়া সবাই জিরো, তুমি নাম্বার ওয়ান হিরো’ গান গেয়ে সিয়ামকে চমকে দেন। এরপর সিয়ামের হাতে তুলে দেওয়া হয় ফুলের তোড়া।

এ সময় সিয়াম বলেন, ‘গতবার শুটিং সেট থেকে সরাসরি চলে এসেছিলাম। তাই খুব বেশি সাজগোজ করতে পারিনি। ছবির কস্টিউম পরেই আসতে হয়েছিল। কিন্তু এবার সময় নিয়ে একটু সুন্দরভাবে সেজে আসতে পেরেছি আপনাদের জন্য। এবার আপনাদের সাথে পুরোটা সময় আড্ডা দিব।’

ভক্তদের এমন আয়োজনে রীতিমত মুগ্ধ ও বেশ উচ্ছ্বসিত সিয়াম। ভক্তদের প্রতি ভালোবাসা স্বীকার করে সিয়াম বলেন, ‘আমার যারা ভক্ত ও শুভাকাঙ্ক্ষী আছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসাতেই আজ আমি সিয়াম। তারা প্রত্যেকেই ভীষণভাবে আমাকে সাপোর্ট করে যাচ্ছেন। আমার প্রথম ছবি থেকে শুরু করে তারা প্রত্যেকে আমাকে ভীষণভাবে সাপোর্ট করে যাচ্ছে, তাদের মতামত জানাচ্ছেন। সবসময় আমার পাশে রয়েছেন। এমন ভালোবাসা পাওয়া সত্যি ভাগ্যের বিষয়। অনেক দূর থেকে কষ্ট করে যারা এসেছেন কিংবা আসতে পারেন নি সবার প্রতিই আমার অনেক ভালোবাসা থাকলো। এমন ভালোবাসা পেলে প্রতিবছর আমি এমন আয়োজনে অংশ নেবো, শুধু তাদের জন্য যারা আমাকে ভালোবেসে আজকের এই সিয়াম বানিয়েছে।’

ভক্তদের রেস্তোরাঁয় ডেকে দেখা করলেন সিয়াম

অনুষ্ঠানটি চলে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত। এর আগে এই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য সারা দেশের ভক্তদের এক ভিডিও বার্তায় দাওয়াত দেন সিয়াম আহমেদ।

২০১৭ সালের ১ অক্টোবর ফেসবুকে চালু করা হয় সিয়ামের ফ্যান ক্লাব গ্রুপের। বর্তমানে গ্রুপটির সদস্য সংখ্যা ১ লাখ ৩০ হাজারের মতো।

 

/আরকে

Related Articles

Leave a Reply

Close
Close