দেশজুড়েপ্রধান শিরোনাম

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ পরিদর্শক

ঢাকা অর্থনীতি ডেস্ক: রাজধানীতে বিআরটিসি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন গাজীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত পুলিশ পরিদর্শক।

বুধবার (০৩ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ফার্মগেট ও কারওয়ান বাজারের মাঝামাঝি এলাকায় বাস থেকে মো. শফিকুল ইসলাম (৫২) অচেতন অবস্থায় উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

তাকে উদ্ধারকারী ঠিকাদার সাইফুল ইসলাম জানান, দুপুরে পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলামের ফোন থেকে তাকে কল করে বলা হয়, বাসের ভেতর এক লোক অচেতন হয়ে পড়ে আছেন। পরে তিনি ওই এলাকায় গিয়ে এয়ারপোর্ট থেকে গুলিস্তানগামী বিআরটিসি দ্বিতল বাসের নিচ তলা থেকে তাকে উদ্ধার করে।

তিনি জানান, শফিকুল ইসলাম বাসার ফার্নিচার বানানোর জন্য তার সাথে যোগাযোগ করেন। এরপর তিনি তাকে ফার্নিচার তৈরির কাঠ ও ফ্লাই বোর্ড কেনার কথা জানান। সকালে আশকোনার বাসা থেকে তিনি কারওয়ান বাজার যাচ্ছিলেন। সাইফুলও কারওয়ান বাজারে গিয়ে তাকে মালামাল কিনতে সহযোগিতার কথা ছিল।

এদিকে, শফিকুল ইসলামের ভাগ্নে জাহিদ হাসান মুন্না জানান, শফিকুল ইসলাম পরিবার নিয়ে আশকোনা এলাকায় থাকেন। সকালে বাসা থেকে একাই বের হন মালামাল কিনতে। বিকেলে খবর পেয়ে তারা হাসপাতালে গিয়ে অচেতন অবস্থায় তাকে দেখতে পান। তার সঙ্গে আনুমানিক ২ লাখ টাকা ছিল বলে ধারণা তাদের। যা খোয়া গেছে বলে অভিযোগ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, স্টোমাক ওয়াশ করানোর পর তাকে হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত থানা পুলিশ তদন্ত করে দেখছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close