দেশজুড়ে

অটোরিকশা চোর ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে বন্দুকযুদ্ধে খলিল (৩৭) নামের আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের সক্রিয় সদস্য নিহত হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) রাত সোয়া ১ টার দিকে ময়মনসিংহ শহরের বাদেকল্পা এলাকায় এ ঘটনা ঘটে

নিহত খলিল জামালপুর সদর উপজেলার দাপুনিয়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। সে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাকচালা এলাকায় বসবাস করত।

পুলিশ জানায়, আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা চোরাইকৃত অটোরিকশা কেনাবেচা করছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে চোর চক্রের সদস্যরা গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে চোর চক্রের সদস্যরা পালিয়ে যায়।

এ সময় গুলিবিদ্ধ অবস্থায় আন্তঃজেলা অটোচোর চক্রের সক্রিয় সদস্য খলিল নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় আহত হয়েছে এক এসআইসহ দুই পুলিশ সদস্য।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, নিহত অটোচোর খলিলের বিরুদ্ধে ৮টি অটোরিকশা চুরি মামলাসহ ১০টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি চোরাই অটোরিকশা এবং একটি পাইপগান উদ্ধার করেন।

Related Articles

Leave a Reply

Close
Close