দেশজুড়ে

অটোরিকশা চাপায় কুকুরের মৃত্যু, এ ঘটনায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত৩০

ঢাকা অর্থনীতি ডেস্ক: সিএনজিচালিত অটোরিকশা চাপায় এক কুকুরের মৃত্যুকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঘিলাতলী ও মিঠাপুকুর গ্রামবাসীর মধ্যে প্রায় দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর। তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মিঠাপুকুর গ্রামের অটোরিকশা চালক কাউছার মিয়া ঘিলাতলী রাস্তা দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় ওই গ্রামের একটি কুকুরকে চাপা দিলে কুকুরটি মারা যায়। এনিয়ে ঘিলাতলী গ্রামের সুরুজ আলী ও মিঠাপুকুর গ্রামের অটোচালক কাউছার মিয়ার মধ্যে বাক বিতণ্ডা হয়। এর জের ধরে উভয় গ্রামের মধ্যেই উত্তেজনা দেখা দেয়।

শুক্রবার রাতে বিষয়টি নিষ্পত্তির জন্য শালিস বৈঠকের দিন নির্ধারণের কথা ছিল। কিন্তু ওইদিনও দুই গ্রামবাসীর মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রোববার সকালে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়।

Related Articles

Leave a Reply

Close
Close