দেশজুড়ে

অতিমাত্রায় ঘুমের ওষুধ সেবনে কলেজ ছাত্রের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়ন থেকে জয় চক্রবর্তী (২০) নামের এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে কিছু ঘুমের ট্যাবলেট ও খোসা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহত জয় চক্রবর্তী বকশিরহাট এলাকার রতন লাল চক্রবর্তীর ছেলে। সে বেগমগঞ্জের জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ব্যবসা শিক্ষা শাখার একাদশ শ্রেণির ছাত্র।

নিহতের ভাই সঞ্জয় চক্রবর্তী জানান, স্থানীয় বকশিরহাট বাজারে ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে তার বাবাকে দোকানে চাবি দিয়ে বাজার থেকে আসি বলে বাড়ি থেকে বের হয়ে যায় জয়। এরপর থেকে তার মোবাইলটি বন্ধ ছিল এবং সে বাড়িতেও ফিরে আসেনি। বুধবার দিবাগত রাতে বাজারে গিয়ে তাদের দোকানে বাহিরে থেকে তালা দেখতে না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দোকানের সাটার ভেঙে ভিতরে কম্পিউটার টেবিলের উপর জয়ের মরদেহ পড়ে থাকতে দেখে তারা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ধারণা করা হচ্ছে, অতিমাত্রায় ঘুমের ওষুধ বা নেশা দ্রব্য সেবনের কারণে জয়ের মৃত্যু হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close