প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

অতিরিক্ত ডিআইজি পদোন্নতি পাওয়ায় এসপি শাহ মিজানকে বিদায়

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঢাকা জেলা পুলিশের প্রধান কর্মকর্তা শাহ মিজান শাফিউর রহমানকে বিপিএম (বার) পিপিএম  বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রদান করায় বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (০৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাভার থানা রোডে অবস্থিত মামুন কমিউনিটি সেন্টারে ঢাকা জেলা (উত্তর) কমিউনিটি পুলিশের উদ্যোগে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

এসময় শাহ মিজান শাফিউর রহমানকে ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ কর্মকর্তা, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। তিনি পরবর্তী কর্মস্থল হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম-কমিশনার হিসেবে পদায়ন পূর্বক যোগদান করবেন।
২০০১ সালের ৩১শে মে বাংলাদেশ পুলিশে যোগদান করেন তিনি। এরপর কর্মদক্ষতা ও সেবায় বাংলাদেশ পুলিশের বিপিএম (বার), পিপিএম পদক লাভ করেন পুলিশের ২০তম বিসিএস ব্যাচের এই কর্মকর্তা।
সংবর্ধনা অনুষ্ঠানে সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।
এসময় ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাভার উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ (ধামরাই) আসনের সাবেক সংসদ সদস্য এম এ মালেক, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাদ্দেস হোসেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান পিপিএম, ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির।
/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close