দেশজুড়েপ্রধান শিরোনাম

বৃহস্পতিবার থেকে মেয়র পদে ফরম বিতরণ করবে বিএনপি

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেবে বিএনপি। আজ থেকে কাউন্সিলর প্রার্থীরা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। আর মেয়র পদে নির্বাচন করতে আগ্রহীরা আগামীকাল বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবে।

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, মেয়র পদে দলের আগ্রহীরা ১০ হাজার টাকা দিয়েই ফরম কিনতে পারবেন। ফরম জমা দেয়ার সময় জামানতের এক লাখ টাকা দিতে হবে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রি শুরু হবে, চলবে বিকেল ৪টা পর্যন্ত। পরদিন বিকেল ৪টা পর্যন্ত ফরম কেনা এবং জামানতের অর্থসহ জমা দেয়া যাবে। আগামী শনিবার বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে মেয়র পদে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার হবে বলে জানান রিজভী।

অন্যদিকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির পৃথক দুই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদের দলীয় মনোনয়ন ফরম বুধবার মহানগর বিএনপি কার্যালয় থেকে (ভাসানী ভবন) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিতরণ ও গ্রহণ করা হবে।

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close