ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

অনিয়মের অভিযোগে ধামরাইয়ে ২টি হাসপাতালের কার্যক্রম বন্ধ

ধামরাই প্রতিবেদক: প্রয়োজনীয় কাগজপত্র নেই ও অবৈধভাবে গর্ভপাত করার অভিযোগে ধামরাইয়ে দুটি হাসপাতালের সম্পূর্ণ কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পযন্ত তাদের সকল কাযক্রম বন্ধ থাকবে।

রোববার (০৪ জুলাই) দুপুরের দিকে ধামরাই ও কালামপুর এলাকার দুটি হাসপাতালের কার্যক্রম বন্ধ করার নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা।

এসময় ধামরাইয়ের ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের পাশে আমেনা ক্লিনিক ও কালামপুর আমাতন নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়। এবং এসব হাসপালে চিকিৎসা নিতে আসা রোগীদের সচেতন করে সরকারি হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা জানান, আমাদের কাছে অভিযোগ ছিলো এই দুটি হাসপাতালের প্রয়োজনীয় কাগজপত্র নেই। এবং এরা অনিয়ন্ত্রিত গর্ভপাত করায়। এসব অভিযোগের ভিত্তিতে হাসপাতাল গুলোতে গিয়ে অভিযোগের বিষয়ে সত্যতা পাওয়া যায়। পরে এ দুটি হাসপাতাল কেই পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আহমেদুল হক তিতাস, ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনসহ আরো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

Related Articles

Leave a Reply

Close
Close