দেশজুড়েপ্রধান শিরোনাম

অপতৎপরতার বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান সেতুমন্ত্রী’র

ঢাকা অর্থনীতি ডেস্কঃ স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে সব অপতৎপরতার বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার নোয়াখালীর কবিরহাটে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন, ভিত্তিপ্রস্তর স্থাপন ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ আহ্বান জানান।

সেতুমন্ত্রী বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় কবিরহাট উপজেলায় প্রায় ৫৫টি প্রকল্পের কাজ শেষ হয়েছে। কবিরহাট কলেজে একসঙ্গে সাতটি নতুন ভবন নির্মাণ করা হয়েছে। এগুলোর উদ্বোধন আজ (১৭ ডিসেম্বর) করা হচ্ছে। শেখ হাসিনার সরকার যতদিন ক্ষমতায় আছে, দেশ ও দেশের জনগণের জন্য উন্নয়ন অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, নিজ এলাকার জনগণের ভাগ্য উন্নয়ন না করে নিজের ভাগ্য উন্নয়ন করতে চাই না। জনগণের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করি। কারণ দেশের মানুষই আমাদের সব শক্তির মূল।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দেশে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি তৈরি করতে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। এ নিয়ে সরকারের নীরবতাকে দুর্বলতা ভাবার কোনো সুযোগ নেই।

শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের সাফল্য নেতাকর্মীদের প্রচার করার নির্দেশ দিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশে একটি কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে নানা অপপ্রচার চালাচ্ছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকার পাশাপাশি ষড়যন্ত্রকারীদের অপপ্রচারের জবাব দিতে হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close