দেশজুড়েপ্রধান শিরোনাম

শরীয়তপুরের জাজিরা প্রান্তে পৌঁছালেন প্রধানমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্ক: স্বপ্নের পদ্মা সেতুতে টোল দিয়ে শনিবার (২৫ ‍জুন) বেলা ১২টা ৩৫ মিনিটে শরীয়তপুরের জাজিরা প্রান্তে পৌঁছালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে পদ্মা সেতুর মুন্সিগঞ্জের মাওয়া পয়েন্টে টোল দেন তিনি। এরপর সেতুর উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি সেখানে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এর আগে তিনি সেখানে মোনাজাতেও যোগ দেন।

এর পর দুপুর ১২টা ৬ মিনিটের দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী গাড়িবহর মাওয়া পয়েন্ট থেকে শরীয়তপুরের জাজিরার দিকে রওনা দেয়। পথিমধ্যে পদ্মা সেতুতে দাঁড়িয়ে বিমানবাহিনীর মহড়া উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দুপুর ১২টা ৩৫ মিনিটে গাড়িবহর জাজিরা প্রান্তে পৌঁছায়।

এরপর মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়িতে সেতুর উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত দলের জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বিকেল সাড়ে ৫টায় জাজিরা পয়েন্ট থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সকাল ৯টা ৪০ মিনিটে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার। সকাল ১০টার দিকে তিনি সেখানে পৌঁছান।

এরপর সুধী সমাবেশে যোগ দিয়ে বেলা ১১টা ২৫ মিনিটে মাওয়া পয়েন্টে স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম এবং বিশেষ সিলমোহর উন্মোচন করেন শেখ হাসিনা।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close