জীবন-যাপনদেশজুড়েবিনোদন

অপু বিশ্বাস আজও হিন্দু ধর্মালম্বী

ঢাকা অর্থনীতি ডেস্ক: শাকিব খানের সঙ্গে বিয়ের সময় অপু বিশ্বাস ইসলাম গ্রহণ করেন বলে সংবাদ প্রকাশিত হয়েছিল। এই চিত্রনায়িকা নাম পরিবর্তন করে অপু ইসলাম নাম রাখেন। কিন্তু সবশেষ জানা যায়, অপু বিশ্বাস হিন্দু ধর্মেই আছেন। সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

অপু বিশ্বাস বলেন, “সব ধর্মের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। তাদের সঙ্গে থাকতে গিয়ে আমি চেয়েছিলাম সারা জীবন অবশ্যই তাদের সম্মান দিয়ে যাব। যেহেতু অল্প সময়ের মধ্যে অনেক কিছু হয়ে গেছে, তার জন্য আমাকে তো আর কাগজ কলমে তারা কিছু করেননি, সে প্রমাণও তাদের কাছে নাই। আমি মনে প্রাণে বিশ্বাস করেছিলাম (ইসলাম ধর্মের কথা), আমি এখনও করি। কিন্তু আমার বাবা-মায়ের সঙ্গে থেকে তো আমি ওটা করতে পারি না”।

তিনি আরও বলেন, “আমার যখন শাকিব খানের সঙ্গে বিয়ে হয়, তখন আমি এক ঝলক কাবিননামা দেখি, কিন্তু  পরে আর তা দেখেতে পাইনি। আদালতের মাধ্যমে যেভাবে ধর্মান্তর করা হয় আমার বেলায় সেই রকম কিছুই হয়নি। ঈদ এবং ইসলাম ধর্মের প্রতি আমার যথেষ্ট সম্মান রয়েছে। কিন্তু কখনো আমার ঈদ উদযাপন করা হয়নি। ঈদে কোনোদিন আমার গো-মাংস স্পর্শ করা হয়নি”।

সব ধর্মের প্রতি সম্মান ও শ্রদ্ধা আছে জানিয়ে সবশেষে অপু বিশ্বাস জানান, তিনি তার আগের ধর্মেই আছেন। এখন থেকে পূজা করবেন। অংশ নেবেন দুর্গাপূজায়।

/এসএম

Related Articles

Leave a Reply

Close
Close