দেশজুড়েপ্রধান শিরোনাম

অবশেষে ৬ দিন পর শিশু ফুল বিক্রেতা জিনিয়া উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ হারিয়ে যাওয়ার ছয়দিন পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফুল বিক্রেতা পথশিশু জিনিয়া আক্তারকে (৯) নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে ডিবি পুলিশ।

৭ সেপ্টেম্বর রাতে ডিবি রমনা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মিশু বিশ্বাস ফেসবুকে এক পোস্টের মাধ্যমে জিনিয়াকে উদ্ধারের খবর নিশ্চিত করেন।

তিনি ফেসবুক পোস্টে লেখেন, টিএসসির প্রিয়মুখ জিনিয়াকে নারায়ণগঞ্জ থেকে একটু আগে আমরা উদ্ধার করেছি। সে সুস্থ এবং স্বাভাবিক আছে। আবারও সে তার হাসিমুখ দিয়ে ক্যাম্পাস আলোকিত করবে, টিএসসির এই মাথা থেকে ওই মাথা ছুটে বেড়াবে।

গত কয়েকদিনে অনেকেই জিনিয়াকে উদ্ধার করতে পেরেছি কিনা জানতে চেয়েছেন, তার জন্য দুশ্চিন্তা করেছেন। আপনাদের সবার প্রতি কৃতজ্ঞতা। জিনিয়াকে উদ্ধারে অক্লান্ত পরিশ্রম করার জন্য রমনা জোনাল টিমের সকল সদস্যসহ শাহবাগ থানার সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।

উল্লেখ্য, ১ সেপ্টেম্বর রাত আনুমানিক ৯টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফুল বিক্রেতা পথশিশু জিনিয়া আক্তার টিএসসি সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যান গেট থেকে হারিয়ে যায়। ২ সেপ্টেম্বর তার মা সেনুরা বেগম রাজধানীর শাহবাগ থানায় হারিয়ে গেছে মর্মে একটি সাধারণ ডায়েরি করেন। তারপর ডিবি পুলিশের একটি দল তাকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close