দেশজুড়েপ্রধান শিরোনাম

অবৈধ পথে বাংলাদেশে কাজে আসার সময় ভারতের ৩ শ্রমিক আটক

ঢাকা অর্থনীতি ডেস্ক: ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় নওগাঁর ধামইরহাট সিমান্তে বাংলাদেশি তিন রাজ মিস্ত্রীকে (শ্রমিক) আটক করেছে বিজিবি-১৪ (পত্নীতলা) ব্যাটলিয়ন।

সোমবার (৪ জুলাই) বিকেলে ব্যাটালিয়নের অধীনস্থ কালুপাড়া বিওপি’র সীমান্ত পিলার ২৭১ এলাকায় দেশের ৫০ গজ ভেতরে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ইটাহার গ্রামের নুরুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (২৪), নুরুল ইসলাম ছেলে মুরছালীন হোসেন (১৮) এবং লুৎফর রহমানের ছেলে মো: মুস্তাফিজুর (১৮)।

মঙ্গলবার দুপূরে বিজিবি-১৪ এর প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, ইসমাইল হোসেন, মুরছালীন হোসেন এবং মো: মুস্তাফিজুর প্রায় দুই মাস আগে চাঁপাইনবাবগঞ্জ জেলার সিমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে রাজমিস্ত্রীর (শ্রমিক) কাজ করতে যান। এরপর সোমবার বিকেলে ধামইরহাট উপজেলার কালুপাড়া বিওপি’র সীমান্ত পিলার ২৭১ এলাকায় দিয়ে বাংলাদেশে অবৈধভাবে প্রবেশের সময় তাদের আটক করে বিজিবি’র টহলরত সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে রাজমিস্ত্রীর কাজে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়।

বিজিবি-১৪ (পত্নীতলা) ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল হামিদ উদ্দিন পিএসসি জানান, ঘটনায় সংশ্লিষ্ট ধামইরহাট থানায় মামলা দায়ের শেষে তাদের থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close