দেশজুড়ে

অবৈধ মালামালসহ ৫ ভারতীয় আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মহেশপুরে অবৈধ ভারতীয় মালামালসহ ৫ ভারতীয়কে আটক করেছে বিজিবি সদস্য। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন প্রকার অবৈধ ভারতীয় মালামাল, মোবাইল ও ভারতীয় পাসপোর্ট জব্দ করা হয়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে খালিশপুরস্থ ৫৮ বিজিবির অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার বেলঘরিয়া থানার সালমান খোরশেদ (২২), আজমত আলী (৩৯), হাসমত আলী (৪৫), মোহাম্মদ সমশাদ(২৭) ও গোলাম নুর আনোয়ার (৩৪)।

বিজিবি জানায়, শনিবার বিকালে ৫৮ বিজিবির টহল দল দর্শনা হতে ঢাকাগামী পূর্বাশা পরিবহন তল্লাশি করে ১৬টি ব্যাগ থেকে বিভিন্ন প্রকার অবৈধ ভারতীয় মালামাল আটক করে। আটক মালামালের মধ্যে ভারতীয় উন্নতমানের কাতান, বেনারশী শাড়ি, শেরোয়ানী, লেহেঙ্গা, শাল, ওড়না, থ্রি পিচ, বিছানার চাঁদর, শার্ট পিচ, প্রসাধনী সামগ্রীসহ বিভিন্ন মালামাল রয়েছে। পরে এ সব মালামাল দাবি করলে ৫ ভারতীয়কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বাংলাদেশি ৬ হাজার ৬শ ৮০ টাকা এবং ভারতীয় ২ হাজার ৬শ ৪২ রুপি, পাঁচটি মোবাইল ফোন ও পাঁচটি ভারতীয় পাসপোর্ট উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ৫৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল কামরুল আহসান জানান, ঢাকার গাউছিয়া মার্কেটের এক ব্যবসায়ীর সঙ্গে আটকদের অবৈধ ব্যবসা রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close